হরতাল কঠোর হস্তে দমন করা হবে- স্বরাষ্ট্রমন্ত্রী

লিখেছেন লিখেছেন ইবনে হাসেম ০২ নভেম্বর, ২০১৩, ০৪:৫৭:২৬ বিকাল

মন্ত্রী জি, অনেক হয়েছে আর নয়।

কাকে হুমকি দিচ্ছেন আপনি? বিরোধী দলকে? না কি দেশের জনগনকে? যেই জনগন আর আপনাদেরকে ক্ষমতায় দেখতে চায় না, বলে আপনাদের পা চাটা মিড়িয়া ও অনেক কষ্টে বুকে পাথর বেঁধে প্রকাশ করতে বাধ্য হয়েছে। বিগত ৬০ ঘন্টার হরতালের সময় আপনার লেঠেল বাহিনী আর লীগ গুন্ডারা যে ভাবে ২০/২১ জন তরতাজা প্রান ঝরিয়েছে এবং ৪০০ শতের উপরে গনমানুষকে আহত করে হাসপাতালে পাঠিয়েছে, পঙ্গু করেছে, জেলে দিয়েছেন হাজারে হাজারে, এসব কিন্তু জনগনের হৃদয়ে দগদগে আগুনের ঘা হয়ে জ্বলছে।

আপনাদের ব্যাপারে বাজারে এই কথাও বেশ সাড়ম্বরে চালু হয়ে আছে যে, দেশীয় পুলিশ দিয়ে এখন গুলি চালানোতে তাদের রাজী করাতে বেগ পেতে হয় বলে এখন আপনারা সেই হিংস্র কাজের জন্য ওপার হতে শ্যুটার আমদানী করে থাকেন। তো, যদি সেই জোরেই এমন হুংকার দিয়ে জনগনের মনে ভয় ঢুকাতে চান, তাহলে মনে রাখবেন, জনগন কিন্তু এখন আর ওসবকে ডরায় না। আর তার প্রমাণ গত ৬০ ঘন্টা হরতালে হাতে হাতে প্রমাণ পেয়েছেন।

এই তো আজকেই অনলাইন পত্রিকার মারফত দেশের আপামর জনসাধারণ জানতে পারলো, ভারতের দৈনিকেই ছেপেছে, ভারত আপনাদের জেতাতে দশ হাজার কোটি রুপির বাজেট পাশ করেছে । ওহ্, এতবড় ষড়যন্ত্র, এতবড় স্পর্ধা আপনাদের? এই সংবাদটাকে কি মিথ্যা বা ভূল বলে আপনারা পার পাবেন?

এই যে এখন বিডিআর হত্যাকান্ডের জন্য আপনারা এখন বিএনপি জামায়াতকে দোষ দিতে হাজার কোটি ডলার খরচ করে অনলাইন মিড়িয়ায় ভূয়া সংবাদ দিয়ে আইএস আই আর বিএনপির সংযোগ এর গপ্প শোনাচ্ছেন, তা কিন্তু একান্ত গপ্প হয়েই জনগনের অবসর বিনোদনের খোরাক হয়ে এসেছে, অন্য কিছু নয়। এ কথা যদি সত্যিই হতো, তা হলে এটা প্রকাশ হতে ভারতের 'র' আর আপনাদের গৃহপালিত গোয়েন্দা সংস্থা কি এতোদিন নাকে তেল দিয়ে ঘুমাচ্ছিল নাকি?

ভালো, ভালো, এই হাজার হাজার কোটি টাকা কোথা হতে আসছে, হলমার্ক কেলেঙ্কারী, শেয়ার বাজার কেলেঙ্কারী, সোনালী ব্যাংক কেলেঙ্কারী এগুলোই যে এসব ঘুষ নামীয় ডলারের যোগান দিয়ে চলছে, তা এদেশের সচেতন মানুষ ভালো করেই বুঝে। অতএব, আপনারা আপনাদের মিথ্যা, আর ভূয়া সংবাদ কারখানায় বসে যতো সব বড় বড় মিথ্যা খবরই পরিবেশন করুন না কেন, জনগন কিন্তু তা আর গিলছে না।

অতএব এই যে জনগনকে হুমকি দিলেন, হরতাল কঠোর হস্তে দমন করবেন, এই হুমকিটা সময় থাকতেই তুলে নিন, যদি আখেরে পিঠ বাঁচাতে চান। নতুবা গত হরতালে ২০ জন শহীদ হয়েছে, এই হরতালে তারা ৪০ জন শহীদ হবে, কিন্তু সাথে আপনাদের তখতে তাউসকে ধুলায় নামিয়ে নিতে জানবাজি করে লড়বে। ইনশাআল্লাহ।

আল্লাহই এই দেশ, এই মাটি, আর এই দেশের মজলুম জনগনের সহায়।

বিষয়: বিবিধ

১০২৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File