Bangla Lion Jewl Bhai এর ফেসবুক থেকে।

লিখেছেন লিখেছেন চেতনাবিলাস ২৪ আগস্ট, ২০১৯, ০৯:২৩:২২ রাত

জামালপুরের ডিসি উনার অফিসকক্ষে উনার সহকর্মীরে লাগাইছেন। এই ভিডিওর কল্যানে আমরা জানতে পারলাম ডিসিদের অফিসে খাট পালংক থাকে সেখানে উনারা ইচ্ছামতো গড়াগড়ি দেন, ঘুমান, একা নিশ্চয়ই শোন, তবে অনেকের সাথেই শোন কিনা সেটা বুঝা যায়নি।

দৃশ্যত দুইজন স্বেচ্ছায় এই কাজ করছেন। দুইজন প্রাপ্তবয়স্ক মানুষ স্বেচ্ছায় যৌন সম্পর্ক স্থাপন করলে কারোই কিছু বলার থাকেনা। অন্তত আমার কিছু বলার নাই। এখানে ডিসির অপরাধ যে তাকে এই পাবলিক অফিস তার প্রেমিকাকে লাগানোর জন্য দেয়া হয় নাই। তিনি এই পাবলিক অফিস নিজের একান্ত ব্যক্তিগত কাজে ব্যবহার করছেন।

ডিসি তার সহকর্মীর সম্মতিতেই তারে লাগাইছেন। কিন্তু এই অফিসে কি তিনি তার চাইতেও বড় অপরাধ করেন না? তিনি কি তার এই অফিসে বসেই আমার আপনার অসম্মতিতে আমাদের নাগরিক আর মানবিক অধিকারের শোগা মেরে রক্তাক্ত করেন না? করেন। এই অফিসে বসেই তিনি আওয়ামী লীগের হয়ে প্রহসনের ভোট করেন নাই? করছেন। পাবলিক মানি নয় ছয় করেননা, করেন। রাষ্ট্রের কর্মচারী হয়ে রাষ্ট্র নামের প্রতিষ্ঠানটাকেই ধ্বংস করেননা, করেন।তো এই অফিসে নারী সহকর্মীরে লাগাইলে বিচলিত হওয়ার কী আছে?

বরং বলেন, এই ডিসি এতোই ভীরু, কাপুরুষ যে, যেই নারীর সাথে সে সম্পর্ক করছে সেইটা ভিডিওতে দেখার পরেও অস্বীকার করছে। এইটা ইন্টারেস্টিং আগের রাতে ব্যালট বাক্স ভরা ভিডিও ও যখন বিবিসির ক্যামেরায় ধরা পড়েছিলো তখন এরাই একইভাবে বলেছিলো, ওই একটা সেন্টারেই এমন ঘটনা ঘটেছে।

ডিসি যদি সত্যিই প্রেমিক পুরুষ হতো, তাহলে তার বলা উচিত ছিলো, এই নারীকে আমি ভালোবাসি কিন্তু অফিসে আমার এই কাজ করা উচিত হয় নাই। তাই এই কাজটা প্রেম না হয়ে লাম্পট্যতে পর্যবসিত হয়।

আমি এই ঘটনা নিয়ে লিখতাম না। কিন্তু আমি বিচলিত অন্য কারণে। আপনারা অনেকেই এই ডিসির সুন্দরী স্ত্রীর ছবি দিয়ে প্রশ্ন করছেন, এতো সুন্দরী স্ত্রী থাকতেও কেন ডিসি এই মেয়েরে লাগাইলো? এইটা সুন্দর বা অসুন্দরের বিষয় নয়। প্রিন্সেস ডায়না যেকোন বিচারেই ক্যামিলার চাইতে হাজারগুনে সুন্দরী ছিলো তাও প্রিন্স চার্লস কেন ক্যামিলাকেই বেছে নিয়েছিলো?

এই ঘটনায় নিঃসন্দেহে সবচেয়ে বেশী আহত হয়েছেন ডিসির স্ত্রী। এবং তিনি কোন অপরাধ করেননি। আপনারা কেন তাকে পাবলিক সিমপ্যাথির বিষয় করে তুলছেন? তিনি কি আপনাদের সিম্প্যাথি চেয়েছেন?

মনে রাখবেন, এটা নারী পুরুষের অনৈতিক সম্পর্কের বিষয় নয়। এটা বাংলাদেশের গলিত আমলাতন্ত্রের দুর্গন্ধ। এই আমলাতন্ত্রকে সমুলে উৎখাত না করলে আমার আপনার অসম্মতিতেই এই জনপ্রশাসন আমাদের রাষ্ট্র আর নাগরিক অধিকারকে লাগাইতে থাকবে যতদিন না এই রাষ্ট্রটা একেবারে হুড়মুড় করে ভেঙ্গে পড়ে।

বয়ানে পিনাকী ভট্টাচার্য

বিষয়: বিবিধ

৬০৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File