আল্লামা সাঈদীর সাথে banglanews24.com ও তাদের কনট্রিবিউটিং এডিটর জিনিয়া জাহিদ এর চরম ধৃষ্টতা...

লিখেছেন লিখেছেন পুস্পিতা ২৮ মে, ২০১৪, ০৭:৪৪:৪৩ সন্ধ্যা



অতি সফল নেতা হতে হলে নেতাদের অবশ্যই সুন্দরী "বান্ধবী" থাকতে হবে। বিশ্বাস হচ্ছে না বুঝি? এই ফর্মুলার অন্যতম "রাজনৈতিক গুরু" হো. মো. এরশাদের রাজনৈতিক জীবনী পাঠ করলেই বুঝতে অসুবিধা হবে না যে, এক বা একাধিক সুন্দরী "বান্ধবী" না থাকলে নেতা হিসেবে তারুণ্য ধরে রাখা কঠিন হয়ে পড়ে। আল্লামা(!) সাইদীর কথাই বা ভুলে যাই কেন? নূর হোসেন এই ফর্মুলার অন্যতম একনিষ্ঠ ফলোয়ার।

তথাকথিত এক ড. যিনি নাকি banglanews24.com এর কনট্রিবিউটিং এডিটর, নাম জিনিয়া জাহিদ। তিনি আওয়ামী লম্পট, খুনিদের সাম্প্রতিক দুঃস্কর্ম নিয়ে নেতাদের চরিত্র, ফুলের মত পবিত্র! শিরোনামে একটি কলাম লিখেছেন। সেখানে আওয়ামী লম্পটদের চরিত্রের বিভিন্ন বৈশিষ্ট্য নিয়ে আলোচনা করেছেন। তিনি বলেছেন নেতা হতে হলে সুন্দরী বান্ধবী লাগে, সেখানে শেখ হাসিনার একান্ত আপন মাসলম্যান শামীম ওসমানের ডানহাত নুর হোসেন ও তার রক্ষিতা আরেক আওয়ামী নেত্রীর উদাহরণ এনেছেন। সাথে লম্পট এরশাদকেও উদাহরণ হিসেবে এনেছেন। কিন্তু শেষের দিকে মাওলানা সাঈদীর নাম কেন তিনি নিলেন তা বুঝা গেলো না! নুর হোসেন, এরশাদের সাথে সাঈদীর কি সম্পর্ক? সাঈদীকে ওদের সাথে কি হিসেবে তিনি মিলালেন?!

এদেশে জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের নিয়ে নানা রকম মারামারি বা সন্ত্রাসের অভিযোগ আনা হয়। কিন্তু এ পর্যন্ত জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের বিরুদ্ধে দূর্নীতি ও নারী সংক্রান্ত কোন অপবাদের কোন খবরই কেউ দেয়নি, অভিযোগও আনে নি। কারণ জামায়াত-শিবির আর যাই হোক, দূর্নীতি, অশ্লীলতা থেকে মুক্ত থাকে। কিন্তু জিনিয়া জাহিদ হঠাৎ করে একেবারে মাওলানা সাঈদীর বান্ধবীর খোঁজ কিভাবে পেয়ে গেলো তা বুঝা গেলো না!

অথচ এদেশে নূতন প্রজন্মকে এধরনের অনৈতিকতা থেকে মুক্ত রাখার ক্ষেত্রে মাওলানা সাঈদীর অবদান অনেক বেশি। তার কথা শুনে এদেশের লক্ষ মানুষ সংশোধিত হয়েছে, অশ্লীলতা থেকে মুক্ত থেকেছে। তরুণ-তরুণীরা বিয়ে বহির্ভূত সম্পর্ক এড়িয়ে চলেছে। সেই মাওলানা সাঈদীকে জিনিয়া জাহিদ ও banglanews24.com তুলনা করলো লম্পট আওয়ামী ও এরশাদের সাথে!

এদেশে সাধারণ মানুষের ভিতর ইসলামের আলোকে নারী অধিকারের বিষয়ে, যৌতুক বিরোধী, ইভটিজিং বিরোধী সচেতনতা তৈরিতে মাওলানা সাঈদীর চেয়ে বেশি অবদান আর কারো আছে বলে মনে হয় না। সারাজীবন তিনি অশ্লীলতা, অনৈতিকতা, অসভ্যতা, ব্যাভিচার ইত্যাদির বিরুদ্ধে জাতিকে সচেতন করে এসেছেন। চরম বিরোধীরাও কোন ধরনের অশ্লীল অভিযোগ তার বিরুদ্ধে আনতে পারেনি অথচ জিনিয়া জাহিদের মতো হঠাৎ গজিয়ে উঠা তথাকথিত কনট্রিবিউটিং এডিটর মাওলানা সাঈদীর বান্ধবী আবিস্কার করে ফেলেছেন? তাহলে কি সেই বান্ধবী স্বয়ং জিনিয়া জাহিদ? নাকি তিনি নিজে মাওলানা সাঈদীর বান্ধবী হতে চেয়েছিল, হতে না পেরে এখন ক্ষোভে, দুঃখে অপবাদ দেয়া শুরু করেছে?

জিনিয়া জাহিদরা যে দলকে সাপোর্ট করে সে দল হচ্ছে এদেশের সবচেয়ে বড় ও বেশি ধর্ষক, খুনি, লম্পট, নারী নির্যাতনকারীদের দল। এতবেশি এসব অপকর্ম আওয়ামীরা করেছে এবং করে যাচ্ছে তা কোন ভাবেই লুকানো যাচ্ছে না। তাই বাধ্য হয়ে কেউ কেউ আওয়ামীদের বিরুদ্ধে একটু-আধটু বলতে চান। জিনিয়া জাহিদও সেই ধরনের তথাকথিত সুশীল! যত নিচে নামুক তারা লম্পটদের দলকে সাপোর্ট করে যাবে, সময়ে সময়ে ঠিকঠাক করার ব্যর্থ চেষ্ঠা করতে চাইবে! কিন্তু কিছুই করতে পারে না কারণ আওয়ামীদের টপ-টু-বটম একই চরিত্রের। সুশীলতার মুখোশ পরে থাকলেও জিনিয়া জাহিদরা সেই নষ্ট চরিত্র থেকে ব্যাতিক্রম নয়। তাদের ঘরে হাজবেন্ড, বাইরে লিভটুগেদারের সঙ্গী, কর্মক্ষেত্রে লংড্রাইভ ও পার্টি পার্টনার ইত্যাদি ইত্যাদি নানা রকম সম্পর্কের ছড়াছড়ি! নিজের চরিত্রের আলোকে তাই তারা এদেশের শ্রেষ্ঠ সন্তানদেরও ওজন করার চেষ্ঠা করে। নষ্টামিরও একটা সীমা থাকা উচিত। জিনিয়া জাহিদদের মনে রাখা উচিত জামায়াত-শিবিরই একমাত্র দল যারা এসব নষ্টামি থেকে মুক্ত থাকে শুধু ব্যাক্তিগত ভাবে নয়, দলীয়ভাবেও। জিনিয়া জাহিদরা সবাইকে যেন নিজ চরিত্রের মতো নষ্ট মনে না করে।

বিষয়: বিবিধ

২২২০ বার পঠিত, ৫২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

227601
২৮ মে ২০১৪ সন্ধ্যা ০৭:৪৭
দুষ্টু পোলা লিখেছেন : জিনিয়া নাকি লেসবিয়ান
২৮ মে ২০১৪ সন্ধ্যা ০৭:৫৭
174416
পুস্পিতা লিখেছেন : যে ধরনের অপবাদ দেয়া তিনি শুরু করেছেন তাতে তার চরিত্র নিয়ে প্রশ্ন তোলা যায়।
২৮ মে ২০১৪ রাত ০৯:৪৮
174457
সিটিজি৪বিডি লিখেছেন : জিনিয়ারা আওয়ামীলীগের লম্পটদের কমকান্ড দেখে হতাশ হয়ে অন্য দলের নেতা-কর্মীদেরকেও একি কাতারে নামাতে চাচ্ছে...যতই অপ্রপ্রচার করুক না কেন কোন লাভ হবে না। জাতি ভাল করেই জানে কারা দেশটাকে লুটেপুটে খাচ্ছে...সময় হলেই ঠিকই জেগে উঠবেই।
২৮ মে ২০১৪ রাত ০৯:৪৯
174458
সিটিজি৪বিডি লিখেছেন : জিনিয়ারা আওয়ামীলীগের লম্পটদের কমকান্ড দেখে হতাশ হয়ে অন্য দলের নেতা-কর্মীদেরকেও একি কাতারে নামাতে চাচ্ছে...যতই অপ্রপ্রচার করুক না কেন কোন লাভ হবে না। জাতি ভাল করেই জানে কারা দেশটাকে লুটেপুটে খাচ্ছে...সময় হলেই ঠিকই জেগে উঠবেই।
227605
২৮ মে ২০১৪ সন্ধ্যা ০৭:৫৪
ভিশু লিখেছেন : ইয়েস...Loser Loser Loser আওয়ামী লীগ হচ্ছে এদেশের সবচেয়ে বড় ও বেশি ধর্ষক, খুনি, লম্পট, দুঃশ্চরিত্র, লুটেরা, ধোঁকাবাজ, আত্মসাৎকারী, দুর্নীতিবাজ, মাস্তান, জঙ্গি, সন্ত্রাসী, নারী নির্যাতনকারীদের দল। ঐ অভিশপ্তদের পতন ছাড়া এই দেশের মুক্তি নেই, কিছুতেই হতে পারে না! Thumbs Down Thumbs Down Thumbs Down
২৮ মে ২০১৪ সন্ধ্যা ০৭:৫৮
174417
পুস্পিতা লিখেছেন : ওই নষ্টদের সহযোগী হয়েছে জিনিয়া জাহিদ নামের কীটগুলো।
227607
২৮ মে ২০১৪ সন্ধ্যা ০৭:৫৬
আব্দুল মান্নান মুন্সী লিখেছেন : সস্তায় পরিচিতি পাওয়ার কৌশল ধরেছেন...কিন্তু সময়টা অনুকুল নয় জামায়াত সম্পর্কে জনগণ সচেতন...যার প্রমান উপজেলা নির্বাচনের প্রথম ঝলক্...পুরা সুযোগ পাইলে.....জনগণ দেখাইতো জনপ্রিয়তার প্রমান।এই সব নোংরাকিটদের লেখায় কিচ্ছুই হবেনা....অযথা সময় নষ্ট। অনেক ধন্যবাদ আপুনি।
২৮ মে ২০১৪ রাত ০৮:০১
174418
পুস্পিতা লিখেছেন : জিনিয়া জাহিদ এমন নিউজপেপারে তার নিবন্ধটি লিখেছে যে নিউজপেপার কয়েকদিন আগে বিয়ে তুলে নিয়ে লিভটুগেদারে সবাইকে আহবান জানিয়েছে। অর্থাৎ নষ্টরা নিজেরা নষ্ট হয়েছে এখন অন্যদেরও নিজের মতো করে ভাবতে শুরু করেছে।
227608
২৮ মে ২০১৪ সন্ধ্যা ০৭:৫৬
রক্তলাল লিখেছেন : নিজের দল নিয়ে নিজের frustration কে সান্তনা দেওয়ার জন্য এটা একটা জগাখিচুড়ি লিখা। কই নুর হোসেন, এরশাদ, আর কই সাঈদী। তিন মেরুর তিন ব্যাক্তি। এদেরকে মেলানোর একটাই কারণ নিজের আওয়ামী পাপবোধকে কিছু একটা জগাখিছুড়ি দিয়ে নিজেকে সান্তনা দেয়া।

২৮ মে ২০১৪ রাত ০৮:০২
174421
পুস্পিতা লিখেছেন : নিজেরা নষ্ট হয়েছে এখন অন্যদেরও ওরা নিজেদের মতো ভাবতে শুরু করেছে!
227612
২৮ মে ২০১৪ রাত ০৮:০০
অপ্রিয় সত্য কথা লিখেছেন : বাংলা নিউজ একটি নস্তিকদের পত্রিকা এতে কোন সন্দেহ নাই।কিন্তু এখানে সাইদীর ছবি দিয়ে কি বুঝালো তা আমার বুঝে আসে নাই।

তবে সাইদীর কিছু ছবি খালেদার সাথে বিভিন্ন প্রোগ্রাম বিশেষ করে ইফতার মাহফিলের যা একজন সাধারন আলেমের জন্যও বে মানান।কিন্তু সে ছবি গুলি ইসলাম ও মুসলিমদের জন্য একটি কলন্কের মত।ইসলামী দলের নেতা এবং একজন আরেম হয়ে খালেদার সাথে ঐসকল ছবি গুলি একবারে বে মানান।
সম্ভবত এই নাস্তিকেরা ঐ ছবি গুলি পজি করে সাইদীকে এই লম্পটের সাথে তুলনা করছে।যা কোন মতে মানানসই নয়।
২৮ মে ২০১৪ রাত ০৮:০৫
174425
পুস্পিতা লিখেছেন : ওরা আসলে নিজ দল নিয়ে হতাশ। ওদের দল এমন ভাবে নষ্ট হয়েছে সেই নষ্টামি থেকে কেউই মুক্ত নয়। এখন নিজেদের অসভ্যতার কালো দাগ অন্যদের গায়েও কিছু লাগিয়ে দেয়ার ব্যর্থ চেষ্ঠা থেকে এসব তারা লিখছে।
227613
২৮ মে ২০১৪ রাত ০৮:০২
হারিয়ে যাবো তোমার মাঝে লিখেছেন : চিন্তার বিষয়। টাকা খাইছে মনে হয়। Thinking
২৮ মে ২০১৪ রাত ০৮:০৬
174426
পুস্পিতা লিখেছেন : ওরা সবাইকে নিজেদের নষ্ট চরিত্রের মতো মনে করতে শুরু করেছে।
227622
২৮ মে ২০১৪ রাত ০৮:১২
আফরা লিখেছেন : যে যেমন সে সবাইকে সেরকম ভাবে ।
২৮ মে ২০১৪ রাত ০৮:১৪
174430
পুস্পিতা লিখেছেন : একেবারে বাস্তব উদাহরণ জিনিয়া জাহিদ।
227625
২৮ মে ২০১৪ রাত ০৮:১৭
জিহাদী লিখেছেন : আপু ওদের কি কোন শ্রেণী আছে। ওরা ত ঠিকই identity এর জন্য স্বামীর সাথে থাকে। ওদের চিন্তা, চেতনা, মন, মননশীলতায় শুধু যে বেহায়াপনা আর নির্লজ্জতা। ওদের সমাজের আগাছা ছাড়া কি আর কিছু গণ্য করা যায়??
২৮ মে ২০১৪ রাত ০৮:৩৫
174437
পুস্পিতা লিখেছেন : এই সব নষ্টারা নাম নিয়েছে সুশীল!
227628
২৮ মে ২০১৪ রাত ০৮:২১
তীর্যক১০ লিখেছেন : দেশের শীর্ষস্থানীয় ভুমিদস্যুর মালিকানাধিন বাংলানিউজ৪২০ সহ এরকম আ্ওয়ামিঘরানার সংবাদ মাধ্যমগুলোকে পতিতার সাথে তুলনা করি। এরা কেবল অর্থের বিনিময়ে প্রভুর মনোরন্জন করে অথচ বলা হয় সংবাদ মাধ্যম হলো সমাজের দর্পন - জাতীর বিবেক। আজ সে দর্পন স্বচ্চ কাঁচ হয়ে গেছে, সেখানে সমাজের সঠিক চিত্র ফুটে উঠেনা বরং কাঁচের আড়ালে ঘাপটি মেরে থাকা সাংবাদিক নামক পতিতাগুলোর কদর্য্য চেহারাই কেবল ফুটে উঠে।
২৮ মে ২০১৪ রাত ০৮:৩৬
174438
পুস্পিতা লিখেছেন : ওরা নিজেরা যে চরিত্রের সেই নষ্ট চরিত্র দিয়ে ওরা অন্যদলকেও মাপতে চায়।
১০
227630
২৮ মে ২০১৪ রাত ০৮:২৮
Sada Kalo Mon লিখেছেন : মাথা তো পুরাই অস্তির হয়ে গেছে! মাইয়াডারে দেখতে তো বান্দরের লাহান লাগতাছে! হেতিরে কেউ এমনে.....!!
নিজের চরিত্রের আলোকে তাই তারা এদেশের শ্রেষ্ঠ সন্তানদেরও ওজন করার চেষ্ঠা করে। এক্কেরে হাঁচা কথাই কইছেন! নিজেরাই ফস্টি-নষ্টি করেতো তাই সবার বেলায় একই রকম মনে করে!!
২৮ মে ২০১৪ রাত ০৮:৩৭
174439
পুস্পিতা লিখেছেন : আওয়ামী অসভ্যতাকে জায়েজ করার মানসে সম্ভবতঃ অন্যদের উপরও কালিমা লিপ্ত করতে চেয়ে আওয়ামী নামের নষ্টরা।
২৮ মে ২০১৪ রাত ০৯:০০
174452
Sada Kalo Mon লিখেছেন : তাদের তো খেয়ে কাম নাই, সব আকাম করার কাজে ব্যস্ত! আর হাসিনা হিটলার আসার পর থেকে তারা ব্যঙ্গের ছাতার মত গজিয়ে উঠেছে, ভালো মানুষগুলোর নামে এই রকম বাজে কথা শুনলে মাথা ৩৬০ ডিগ্রি হট হয়ে যায়! কিছু মনে করবেন না উপরে বাজে কিছু বলে ফেলেছি!
১১
227636
২৮ মে ২০১৪ রাত ০৮:৪২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : পোষ্টটা কিছুক্ষন আগে টুডে ম্যাগাজিন এও শেয়ার করা হয়েছিল। আসলে নিজেদের নেতাদের চরিত্রের অভাব দেখে কোন প্রমান ছাড়াই কোন নির্দোষ ব্যাক্তির উপর অপবাদ চাপিয়ে মানসিক তৃপ্তি লাভের চেষ্টা।
২৮ মে ২০১৪ রাত ০৮:৫০
174449
পুস্পিতা লিখেছেন : টুডে ম্যাগাজিন এসব কি জন্য শেয়ার করে বুঝলাম না!
১২
227644
২৮ মে ২০১৪ রাত ০৯:১৫
হতভাগা লিখেছেন : ''অতি সফল নেতা হতে হলে নেতাদের অবশ্যই সুন্দরী "বান্ধবী" থাকতে হবে।''

োো ০ আহ্‌হারে ! বেচারি ! দেখতে সুন্দর না বলে তাকে কেউ ডাকে না !
১৩
227645
২৮ মে ২০১৪ রাত ০৯:১৬
আহমাদ আল সাবা লিখেছেন : বাঙ্গালাদেরশের ইসলামপন্থীদের একটা বড় দোষ হল তারা মেডিয়া বানাতে পারে নি। গিয়েছিল অনেকে মেডিয়া তৈরির প্রস্তাব নিয়ে, কিন্তু আলেমদের কারণে হয় নি-এই আলেম আখেরাতের আলেম, দুনিয়া ও আখিরাতের জ্ঞানের পারদর্শী আলেম নন। এখন জামাত, হেফাযতসহ সব দলেরাই এই মেডিয়ার চূড়ান্ত শিকার। একটা মাহমুদুর রহমানের তাড়নায় সরকারের যে অবস্থা হয়েছিল , এরকম আর দশটা মেডিয় মাহমুদুর রহমান হলে অনেক কিছু হতে পারত- কিন্তু জামাতের নেতাদের অদূরদর্শীতার কারণে(অথচ আল্লাহ তাদের সে সামর্থ দিয়েছিল) আমরা সবাই ভুগছি। আল্লাহ তাদের ও আমাদের সবাইকে ইসলাম নিয়ে প্রপার ও প্রায়োরিটির ভিত্তিতে প্রজেক্ট নেওয়ার তাওফীক দিন।
১৪
227661
২৮ মে ২০১৪ রাত ০৯:৫১
সত্যের পথিক লিখেছেন : নষ্ট চরিত্রের মানুষগুলি অপরকে তাদের মতই ভাবে। তারা তাদের এই ধারনা প্রতিষ্টিত করার প্রয়াসেই এই লেখার অবতারনা। যে তোমরা সবাই যেনে নাও সফল নেতা হতে কি লাগে। এরা শ্য়তানের বংশধর।
১৫
227663
২৮ মে ২০১৪ রাত ০৯:৫২
নিউজ ওয়াচ লিখেছেন : ভালো লাগলো পিলাচ
১৬
227666
২৮ মে ২০১৪ রাত ০৯:৫৪
সিটিজি৪বিডি লিখেছেন : যতই অপ্রপ্রচার করুক না কেন কোন লাভ হবে না। কোটি মানুষের নয়নমনির চরিত্র নিয়ে কেউ সন্দেহ করে না। ইনআল্লাহ বাকশালী কারাগার থেকে মুক্ত হয়ে আবারও ইসলামের বানী প্রচার করে জাতিকে সঠিক পথে চলার দিক নির্দেশনা দিয়ে যাবেন।
১৭
227674
২৮ মে ২০১৪ রাত ১০:০৮
বুঝিনা লিখেছেন : জিহাদী লিখেছেন : আপু ওদের কি কোন শ্রেণী আছে। ওরা ত ঠিকই identity এর জন্য স্বামীর সাথে থাকে। ওদের চিন্তা, চেতনা, মন, মননশীলতায় শুধু যে বেহায়াপনা আর নির্লজ্জতা। ওদের সমাজের আগাছা ছাড়া কি আর কিছু গণ্য করা যায়??
১৮
227692
২৮ মে ২০১৪ রাত ১০:২৯
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : জিনিয়া জাহিদ, তানিয়া আমীর, খুশি কবির, সুলতানা কামাল, সবার মধ্যে একটা মিল হলো নামের একটি অংশে পুরুষ নাম জড়ানো থাকে । কোন ইনডিকেশন নয়তো আবার !! Liar
১৯
227696
২৮ মে ২০১৪ রাত ১০:৩০
সুন্দরের আহবান লিখেছেন : যার যেমন চরিত্র- যিনিয়া- তার প্রিয় দল কোনটি? হাম্বালীগ- আথবা যাত্রা পার্টি- ওদের চরিত্র যেমন তার সাথে সাঈদীকে মিলাতে চেয়েছে-- সাঈদী সাহেবের বাড়ির কাজের বুয়া হিসেবেও এমন লম্পট মহিলা নিয়োগ দেয়া হয় না। তার বাড়ির কাজের বুয়াও পর্দানশীন এবং নামাজী
২০
227697
২৮ মে ২০১৪ রাত ১০:৩০
আবদুল আলিম লিখেছেন : আহারে বেচারী ...!!!
২১
227708
২৮ মে ২০১৪ রাত ১০:৪৮
সন্ধাতারা লিখেছেন : It is a picture of their mind means what they do, what they say it is simply hated and ugliest thought. Mawlana sydee does have honesty, purity of his mind. So nobody will be successful to destroy his fame what he achieved.
২২
227714
২৮ মে ২০১৪ রাত ১০:৫৩
মোবারক লিখেছেন : নুর হোসেন কে নিয়ে লেখা ,এরশাদের সাঈদীর ছবি কেন?একটা সময় আসবে বাংলানিউজ২৪ সম্পাদক পালানোর পথ খুজে পাবে না,
২৩
227720
২৮ মে ২০১৪ রাত ১১:১১
লোকমান লিখেছেন : যত্তসব অপদার্থ লেখক। অবশ্য অপদার্থ লেখদেরই বর্তমানে বেশি কদর। তাদের আস্ফালনের কথা আর কি বলবো....
২৪
227724
২৮ মে ২০১৪ রাত ১১:২২
সাফওয়ানা জেরিন লিখেছেন : যার মনে যা ফাল দিয়ে উঠে তা। যে খারাপ সে তো খারাপ ই ভাববে ভালো মানুষকে। ভালো লাগলো
২৫
227725
২৮ মে ২০১৪ রাত ১১:২৫
নোমান২৯ লিখেছেন :



একজনে প্রেমে ব্যর্থ হয়ে এখন মৃত্যুদন্ড দিয়ে জেলের ভাত খাওয়াচ্ছে(সাকা) ।
আর উনিও হয়তো চেষ্টা(একতরফা)করে ব্যর্থ হয়ে আবল-তাবল বলছে ।
আসলে এও একরকম ভালবাসা । তবে বহিঃপ্রকাশের ধরণ ভিন্ন ভিন্ন আর কি ?
ধন্যবাদ আপু । ভাল লাগলো । Good Luck Rose
২৬
227736
২৮ মে ২০১৪ রাত ১১:৪৩
আহমদ মুসা লিখেছেন : জিনিয়া জাহিদ নামের কর্মাসিয়াল সেক্স ওয়ার্কাররাও দেখি আজকাল সাঈদী সাহেবের মত ব্যক্তিত্বদের সম্পর্কে কথা বলার সাহস পায়? ইসলামপন্থীদের দূর্ভাগ্য যে তিন অক্ষর দিয়ে লিখিত একটি শব্দ তথা "মিডিয়া" তাদের হাতে নেই। না হয় এসব মানবগার্বেজ কীটগুলোর অবস্থান হোটেলের রক্ষিতা হিসেবেই সীমাবদ্ধ থাকতো তাদের পদচারণা। সংবাদপত্র এবং ইলেক্ট্রনিক মিডিয়াতে এসব কীটগুলোর অবাধ যাতায়তের সুযোগ পেয়েছে ইসলামপন্থীরা মিডিয়া জগতে অনেক দেরী আসার কারণে। তার লেখাটি আমিও একবার নজর বুলিয়ে দেখেছি। অতি নিম্নমানের কাচাঁ হাতের ফর্ণো চটিসাহিত্যের পর্যায়ের লেখা। রাম-বামপন্থী মহলে ইদানিং দেখা যাচ্ছে ভালো মানের লেখকের অকাল পড়েছে। কর্মাশিয়াল সেক্সওয়াকাররাই বুঝি এসব মিডিয়া মোগলদের হাতের সম্বল?
২৭
227742
২৮ মে ২০১৪ রাত ১১:৫৮
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : ইটা একটা লম্পট মার্কা নিউজ করেছে। কি যে বলব ওদের মাথায় সব সময় জামায়াত আর জামায়তের নেতা ছাড়া কিছু কাজ করেনা। ওরা কবে যে মানুষ হবে ?
আল্লামা সাইদী ওদের জন্য একটি আতঙ্কের নাম।
২৮
227744
২৯ মে ২০১৪ রাত ১২:০১
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : জিনিয়া জাহিদ নাকি যেনা জাহান্নামী কি যেন নাম কইলেন? হেতি কিডা? কোন গোয়ালের ঘাষ খায় হেতি? এ নামে তো অতীতে কারো নাম শুনি ন। হেতি কি ইদানিং খদ্দের ক্রাইসিসে ভুগছে? অতীতে তেসলিমা নাজরিন নামের এক সৌখিন রক্ষিতা আবাল রাতারাতি কুখ্যাত অইছিল ইসলামের বিপরীতে কিছু লিখার কারণে। অথচ হেতির লেখায় সাহিত্যিক কোন মাল মসলা না থাকলেও চটি মার্কা কিছু লেখার সাথে সস্থা ইসলাম বিরোধীতা জুড়ে দেয়ার কারণের ইন্টারন্যাশনাল নারীখোরদের সহজেই নজর কাড়তে সক্ষম অয়। শুরু হয়ে যায় তারে নিয়ে চর্থুদিকে টানাটানি!
তথ্যপ্রযুক্তির ব্যায়াপক উন্নতির সুবাদে বর্তমানে আগের মত সহজেই মার্কেট পাওয়া যাচ্ছে না ইসলামের বিরুদ্ধে যেনতেন কিছু লিখে। এজন্য ওরা কৌশলে নতুনত্ব এনেছে। কোন ওর্য়াল্ড ফিগার ব্যক্তিত্বের ব্যাপারে যদি কমলবাজী করে কিছু লেখা যায় তবে নিশ্চয়ই সহজে খদ্দের পাওয়ার পথ সুগম হতেও পারে।
আলোচ্য বেডিডা হেই ধরনের কুনো কুমতলব মনে পোষণ কররে কিনা তারে আল্ট্রাসোনোগ্রাফী করণ দরকার।
২৯
227751
২৯ মে ২০১৪ রাত ১২:৩৬
ওয়াচডগ বিডি লিখেছেন : এই সব প্রফেশনাল বেশ্যারা জ্ঞ্যানের কোন ভান্ডার থেকে দেশ কে কোন গলিতে নিয়ে দেশের পশ্চাৎ পথ উন্মুক্ত করে গন ধর্ষণ করতেছে তার হিসেব নেওয়ার মতো যোগ্য রাজনীতিবিদ এখনো বাংলাদেশে জন্ম হয়নি।
৩০
227778
২৯ মে ২০১৪ রাত ০৪:৫২
প্রবাসী মজুমদার লিখেছেন : বিয়ের পুর্বেই স্বেচ্চায় ধর্ষিতা হয়ে তাসলিমার মত যারা উলঙ্গ সভ্যতা গড়তে চায় এ দেশে, তাদেরই একজন এসব সাংবাদিক নামের কলঙ্করা। এদের সম্পকে বেশী বলতে ইচ্ছে করেনা। এরা রাতে মদ খেয়ে কার সাথে ঘূমায় তার ঠিক নেই। এজন্য সাঈদীদের ভাল লাগেনা। ধন্রবাদ।
৩১
227786
২৯ মে ২০১৪ সকাল ০৬:২৮
ব্যাসদেব লিখেছেন : "পেচা রাষ্ট্র করে দেয় পেলে কোনো ছুতা
জাননা আমার সাথে সূর্যের শত্রুতা।"

- মেয়েটা বিখ্যাত হতে চাইছে। তাই কবিগূরুর এই...
৩২
227800
২৯ মে ২০১৪ সকাল ০৮:৫৩
ইমরান ভাই লিখেছেন : শেরারুন নাস...
৩৩
227813
২৯ মে ২০১৪ সকাল ০৯:৩২
আয়নাশাহ লিখেছেন : খুব সুন্দর একটা উপসংহার টেনেছেন।
"নিজের চরিত্রের আলোকে তাই তারা এদেশের শ্রেষ্ঠ সন্তানদেরও ওজন করার চেষ্ঠা করে। নষ্টামিরও একটা সীমা থাকা উচিত। জিনিয়া জাহিদদের মনে রাখা উচিত জামায়াত-শিবিরই একমাত্র দল যারা এসব নষ্টামি থেকে মুক্ত থাকে শুধু ব্যাক্তিগত ভাবে নয়, দলীয়ভাবেও। জিনিয়া জাহিদরা সবাইকে যেন নিজ চরিত্রের মতো নষ্ট মনে না করে। "
৩৪
227816
২৯ মে ২০১৪ সকাল ১০:০৬
চোরাবালি লিখেছেন : তিনি হয়তো সাঈদী সাহেবে বান্ধবি হতে চেয়েছিলেন আর সাঈদী সাহেব তাকে হয়তো পাত্তা দেয়নি ধর্মীয় মূল্যবোধের কারনে আর সেই ঝাল মেটাচ্ছে এখন হয়তো।
৩৫
228217
৩০ মে ২০১৪ রাত ০৩:২০
৩৬
228309
৩০ মে ২০১৪ দুপুর ০২:৩৬
সায়েম খান লিখেছেন : মধুকে কেউ বিষ বললেই মধু বিষ হয়ে যায়না।
৩৭
228900
০১ জুন ২০১৪ সকাল ১০:১২
egypt12 লিখেছেন : এরা শয়তানের সাক্ষাত মানব রূপ Frustrated
৩৮
229611
০২ জুন ২০১৪ বিকাল ০৪:১৩
সত্য নির্বাক কেন লিখেছেন : ধন্যবাদ পিলাচ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File