শেখ হাসিনার সম্মানের মূল্য ১০ হাজার কোটিতে পৌছাঁল

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ০৬:৫৩:২০ সকাল

প্রিয় পাঠক, ডেইলি স্টারের মাহফুজ আনামের একটি সত্য স্বীকারোক্তিতে এতদিন পর আওয়ামী লীগের লোকজন বুঝল বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক্কেবারে দুধে ধোয়া তুলসী পাতা । এতদিন পর এজন্য বললাম, মানে সেই কবে ২০০৭ সালে স্টার পত্রিকা ছাপিয়েছিল শেখ হাসিনা দূর্নীতিবাজ ।মানে সেই তখন থেকে দীর্ঘদিন ধরে উনারা সবাই জানতনে শেখ হাসিনা আসলে দূর্নীতি করেছেন । মাহফুজ আনামের স্বীকারোক্তিতে উনাদের চেতনা ফিরেছে । তাই শেখ হাসিনার হারানো সম্মানের মূল্যবাবদ উনাদের বিভিন্ন লীগের করা মামলায় প্রায় ১০হাজারের বেশী কোটি টাকা ক্ষতিপূরন দাবী করা হয়েছে !!!

কিন্তু যারা এই ক্ষতিপূরন দাবী করছেন, উনারাই আবার খালেদার পরিবারের বিরুদ্ধে একই সময়ে দায়ের করা মামলাগুলো বেশ উদ্দীপনার সহিত চালিয়ে যাচ্ছেন । শেখ হাসিনাসহ অনেকেই তাদেরকে চোর বলছেন । এমনকি খালেদা জিয়াকে সাজা দেবার চিন্তাও করছেন ।

ক্ষমতায় এসে মামলাগুলো সরিয়ে নিয়ে গোলাপ জলে গোসল করে নিজে পূতপবিত্র সেজেছেন । হারানো সম্মানের মূল্য হাঁকাচ্ছেন !! অন্যদিকে বাকীদের বেলায় সাজার চিন্তা করছেন !! কি বিচিত্র নোংরা মানসিকতা !!

মাহফুজ আনাম তবুও মুখে কুলুপ এটে আছেন !! বলছেননা যে!! সামরিক সরকারের সময় আপনাদের নেত্রীর নামে দূর্নীতির মামলা যারা করল তাদেরকেতো আন্দোলনের ফসল হিসেবে নেত্রীই উপভোগ করছেন !! আজীবন ক্ষমতায় থাকার চিন্তা করছেন !! তাদেরকে জামাই আদরে ভালবেসেই যাচ্ছেন । অন্যদিকে তাদের করা মিথ্যা মামলাগুলোতে খালেদার পরিবারকে হেনস্তা করেই যাচ্ছেন !!!!

http://www.bbc.com/bengali/news/2016/02/160214_bangladesh_editor_defamation_hasina

বিষয়: বিবিধ

৮৭৭ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

359670
১৬ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৪:২১
শেখের পোলা লিখেছেন : হাতের লাঠির এটাই মোজেজা৷ লাঠি হারালে সম্মানী জিরো নয় বরং মাইনাস হবে৷
361062
০২ মার্চ ২০১৬ দুপুর ১২:২১
হতভাগা লিখেছেন : বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনা দেশের ১নং দেশপ্রেমিক । তার মূল্য দেশবাসী হাজার বছরেরও শোধ করতে পারবে না ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File