আওয়ামীলীগ মরলে মানুষ এত খুশি কেন ?৬য় মিনিটে ১২০০ লাইক !!!!!!!

লিখেছেন লিখেছেন তহুরা ৩১ অক্টোবর, ২০১৪, ০৮:১৪:৫১ সকাল



6 মিনিটে 1200 লাইক

লাইক মানে যদি খুশি হওয়া বা পছন্দ করা বুঝায়, তাহলে আমার বুঝে আসে না আওয়ামী লীগের কেউ খুন হলে লোকজন এত খুশি হয় কেন!!!!!















বিষয়: বিবিধ

২১৫৯ বার পঠিত, ৩২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

279895
৩১ অক্টোবর ২০১৪ সকাল ০৮:২১
কাহাফ লিখেছেন :
চাপা অনুভূতির বহিঃপ্রকাশ ঘটানোর জায়গা নাই তো! তাই এভাবেই ঘৃণা প্রকাশ করছে নির্যাতিত জনতা!
৩১ অক্টোবর ২০১৪ সকাল ০৯:০৮
223554
তহুরা লিখেছেন :





৩১ অক্টোবর ২০১৪ সকাল ০৯:৩৭
223558
কাহাফ লিখেছেন :

উন্নয়ণের বন্যা বইছে হা..হা...হা..
;Winking ;Winking ;Winking
৩১ অক্টোবর ২০১৪ বিকাল ০৪:১৬
223661
ইঁচড়ে পাকা লিখেছেন : উন্নয়নের বন্যায় সবাই যে ভেসে গেলতো Smug Applause Applause Applause
279903
৩১ অক্টোবর ২০১৪ সকাল ০৯:৫২
মামুন লিখেছেন : ফেসবুকে লাইক দেয়া মানে কিন্তু পছন্দ করাটা সব সময়ে বুঝায় না। অনেক ক্ষেত্রে লাইক মানে, " আমি দেখলাম, জানলাম" এটি নোটিফিকেশনে সাড়া দেয়াটাও বুঝায়। কেউ কেউ নিজ নিজ বন্ধুর পোষ্টে হুদা কামেও লাইক দেয়- সেতা অনেক সময় না বুঝেও হয়ে থাকে। একজন একটা পোষ্ট দিলো-" সকাল থেকে যন্ত্রণায় মাথা ছিড়ে যাচ্ছে, নাক বন্ধ, বমি করলাম কয়েকবার। খুব দুর্বল লাগছে" এমন পোষ্টেও লাইক পড়তে দেখেছি। হরতালে পেট্রোল বোমায় ছিন্ন ভিন্ন ঝলসানো দেহের ছবি আর জ্বলে কয়লা হওয়া মানুষ-বাসের ছবি সহ পোষ্টেও লাইক দাতার অভাব হয় না।

ঠিক সেভাবে আপনার পোষ্টের বিষয়বস্তুতে ও যারা মানুষের মৃত্যুতে লাইক দিয়ে নিজের পছন্দ বা আনন্দ প্রকাশ করেছে (আপনার ধারণা) , তারো বিকৃত এবং রুগ্ন মানসিকতার ধারকবাহক। কারো মৃত্যু সংবাদ কখনোই একজন মানুষের আনন্দের উৎস হতে পারে না।
৩১ অক্টোবর ২০১৪ বিকাল ০৪:১৭
223665
ইঁচড়ে পাকা লিখেছেন : সহমত প্রকাশ করছি।
৩১ অক্টোবর ২০১৪ বিকাল ০৪:২৪
223668
তহুরা লিখেছেন : আওয়ামীলীগের নেতা মারা গেলে শোক জানাত জামায়াত বি এন পি। কিন্তু মৃত্যু ব্যাক্তি বিএনপি ও জামায়াত হলে আওয়ামীলীগ কোন দিন শোক জানাইনি । আপনার কথায় বিকৃত এবং রুগ্ন মানসিকতার ধারকবাহক আওয়ামীলীগ মারা গেলে সবাই আনন্দ প্রকাশ করবে এইটাই সাভাবিক ।
০১ নভেম্বর ২০১৪ সকাল ০৯:৫২
223809
আমজনতার কথা লিখেছেন : প্রিয় ভাই মামুন, আপনার উপলব্ধিতে ভুল আছে। কারণ আওয়ামীলীগকে আর মানুষ বলার কোন উপকরণ তারা অবশিষ্ট রাখেনি। হত্যা, ধর্ষণ, ব্যভিচার, সন্ত্রাস, লুটতরাজ এর মাধ্যমে প্রমাণ করেছে এ দলের সদস্যরা ইবলীস শয়তানের অনুসারী ও হিংস্র পশুর চেয়েও অধম। এরা ইসলামের উপরও আঘাত হেনেছে। রাসূল(সা) এর চেয়ে নিশ্চয়ই আমরা কেউ মানবিক গুনাবলীতে উন্নত নই। ইসলামের উপর আঘাত আসার পর রাসূল(সা) মুরতাদ, কাফের ও মুশরেকদের বিরুদ্ধে যুদ্ধ করেছেন ও তাদের হত্যাও করেছেন।

সুতরাং এ নরপশুদের মৃত্যুতে খুশি না হওয়াই বরং অপরাধ।
০১ নভেম্বর ২০১৪ সকাল ১১:১৮
223822
মামুন লিখেছেন : আমি নির্দিষ্ট কোনো দলের কথা উল্লেখ করি নাই, আমি " ঠিক সেভাবে আপনার পোষ্টের বিষয়বস্তুতে ও যারা মানুষের মৃত্যুতে লাইক দিয়ে নিজের পছন্দ বা আনন্দ প্রকাশ করেছে "- উল্লেখ করেছি। আর " কিন্তু মৃত্যু ব্যাক্তি বিএনপি ও জামায়াত হলে আওয়ামীলীগ কোন দিন শোক জানাইনি"- এটাও আওয়ামী লীগের ব্যাপার, ওদের হাতেই তো বি,এন,পি জামায়াতের লোক মারা যায়, তাতে ওরা কিভাবে শোক জানায়? আপনার এই প্রশ্নটা একটু বোকার মত হয়ে গেলো না? @তহুরা।
" কারণ আওয়ামীলীগকে আর মানুষ বলার কোন উপকরণ তারা অবশিষ্ট রাখেনি"- আপনার এই কথার পিছনে আপনি সুনির্দিষ্ট রেফারেন্স দেখাতে পারেন আমাকে। আল্লাহপাক তাদেরকে মানুষ হিসেবে দুনিয়ায় পাঠিয়েছেন, আর আপনি তাদেরকে মানুষ বলতে নারাজ, নিশ্চয়ই আপনার কাছে রেফারেন্স রয়েছে ভাই।

" সুতরাং এ নরপশুদের মৃত্যুতে খুশি না হওয়াই বরং অপরাধ। " - এই কথার ও সুনির্দিষ্ট দলিল আপনার দেখানো উচিত বলে মনে করি। কারণ আপনারা ইসলামিক চিন্তাবিদ, অবশ্যই সহীহ হাদীস কিংবা পবিত্র কোরআন এর বাণী আপনার জানা আছে। @ আমজনতার কথা
০১ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:৪৬
223887
তহুরা লিখেছেন : মামুন ভাই মিথ্যার আশ্রয় নিয়েছেন । আমি আঃলীগকে নিদিষ্ট করে হেড লাইন করেছি । কি উদ্দেশ্যে আমাকে এত নছিহত করল আমি বুঝিনি । ইসলামী আইন থাকলে তাদেরকে হত্যা করার আওতায় আনা হত । এধরণের ব্যাক্তিদের নিন্দা না করার নছিত শুনে আমি অবাক হলাম !!!
০৮ নভেম্বর ২০১৪ সকাল ১১:৩০
225702
আমজনতার কথা লিখেছেন : ইসলাম ও ইসলামবিরোধী শক্তির দ্বন্ধে/যুদ্ধে একজন মুসলমানের সমর্থন/অবস্থান/কর্ম/বক্তব্য অবশ্যই ইসলামের পক্ষে থাকতে হবে এবং ইসলামবিরোধী শক্তির বিপক্ষে থাকতে হবে। নচেৎ তার ঈমান থাকবে না। আর আওয়ামীলীগ নিশ্চিতভাবে ইসলামবিরোধী শক্তি।

279905
৩১ অক্টোবর ২০১৪ সকাল ০৯:৫৫
আব্দুল গাফফার লিখেছেন : আসিতেছে শুভদিন Time Out আপনাকে ধন্যবাদ
৩১ অক্টোবর ২০১৪ বিকাল ০৪:৪৭
223681
তহুরা লিখেছেন :


279950
৩১ অক্টোবর ২০১৪ দুপুর ১২:০৬
৩১ অক্টোবর ২০১৪ বিকাল ০৪:৫১
223682
তহুরা লিখেছেন :


280024
৩১ অক্টোবর ২০১৪ বিকাল ০৪:১৯
ইঁচড়ে পাকা লিখেছেন : কারো মৃত্যু কখনোই আনন্দের উৎস হতে পারে না; হোক সে কাফের বা মুশরিক।
৩১ অক্টোবর ২০১৪ বিকাল ০৫:০৪
223684
তহুরা লিখেছেন : আপনার কথায় ঠিক । কিন্তু যারা অন্যের মৃত্যুতে উৎসব পালন করে বা হত্যা করে লাশের উপর নৃত্য করে বা এই ধরণের সমর্তন করে । তাদের মৃত্যুতে সবাই খুশি হবে । ঐ ধরণের কুত্তা মার্কা মানুষগুলোকে হত্যা করে দেশে শান্তি প্রতিষ্টা করা উচিত ছিল । এই মহৎ কাজ করার শক্তি হাতে নেই তাই লাইক দিয়ে জাল মিটায় জনগন ।
৩১ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৭:৫৬
223719
ইঁচড়ে পাকা লিখেছেন : কিন্তু আপা, ইসলামী রাষ্ট্র ছাড়া আর কারো হাতে কোন মানুষকে হত্যা করার লাইসেন্স ইসলাম দেয় নাই, সে কাফের হোক, নাস্তিক হোক বা আল্লাহদ্রোহী হোক না কেন। আর কারো মৃত্যুতে ইন্নালিল্লাহ বলাই উত্তম। কারন একজনের মৃত্যু দেখে অনন্দিত হওয়ার চেয়ে নিজের মৃত্যুর কথা চিন্তায় আসাটাই কি শ্রেয় নয়???
০১ নভেম্বর ২০১৪ সকাল ০৯:৪৭
223808
আমজনতার কথা লিখেছেন : আপনার এ মন্তব্য মোটেও ঠিক নয়। কাফের মুশরেক ও ইসলামের শত্রুদের রাসূলুল্লাহ(সা)প্রয়োজনমত হত্যা ও করেছেন। তবে আগ বাড়িয়ে নয়, তারা যখন ইসলামকে আঘাত করেছে।
০১ নভেম্বর ২০১৪ সকাল ০৯:৫২
223810
আমজনতার কথা লিখেছেন : আওয়ামীলীগকে আর মানুষ বলার কোন উপকরণ তারা অবশিষ্ট রাখেনি। হত্যা, ধর্ষণ, ব্যভিচার, সন্ত্রাস, লুটতরাজ এর মাধ্যমে প্রমাণ করেছে এ দলের সদস্যরা ইবলীস শয়তানের অনুসারী ও হিংস্র পশুর চেয়েও অধম। এরা ইসলামের উপরও আঘাত হেনেছে। রাসূল(সা) এর চেয়ে নিশ্চয়ই আমরা কেউ মানবিক গুনাবলীতে উন্নত নই। ইসলামের উপর আঘাত আসার পর রাসূল(সা) মুরতাদ, কাফের ও মুশরেকদের বিরুদ্ধে যুদ্ধ করেছেন ও তাদের হত্যাও করেছেন।

সুতরাং এ নরপশুদের মৃত্যুতে খুশি না হওয়াই বরং অপরাধ।
280071
৩১ অক্টোবর ২০১৪ রাত ০৯:১২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : মানুষখেকো বাঘ মরলে মানুষ উৎসব করে!
০১ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:৫৪
223893
তহুরা লিখেছেন :
০১ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:১২
223923
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : শর্মা না মক্কি পরোটা???
280150
০১ নভেম্বর ২০১৪ সকাল ০৫:৫৭
কাঁচের বালি লিখেছেন : কেউ মরলে শোক করে আওয়ামীলীগ মরলে উৎসব করে মানুষ ।
০১ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:৫৩
223892
তহুরা লিখেছেন :
280181
০১ নভেম্বর ২০১৪ সকাল ০৯:৪৬
আমজনতার কথা লিখেছেন : রক্তপিপাসু জানোয়ার মরলে মানুষ খুশি হবে এটা খুব স্বাভাবিক ব্যাপার।
০১ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:৫১
223889
তহুরা লিখেছেন :
280182
০১ নভেম্বর ২০১৪ সকাল ০৯:৫৩
আমজনতার কথা লিখেছেন : আওয়ামীলীগকে আর মানুষ বলার কোন উপকরণ তারা অবশিষ্ট রাখেনি। হত্যা, ধর্ষণ, ব্যভিচার, সন্ত্রাস, লুটতরাজ এর মাধ্যমে প্রমাণ করেছে এ দলের সদস্যরা ইবলীস শয়তানের অনুসারী ও হিংস্র পশুর চেয়েও অধম। এরা ইসলামের উপরও আঘাত হেনেছে। রাসূল(সা) এর চেয়ে নিশ্চয়ই আমরা কেউ মানবিক গুনাবলীতে উন্নত নই। ইসলামের উপর আঘাত আসার পর রাসূল(সা) মুরতাদ, কাফের ও মুশরেকদের বিরুদ্ধে যুদ্ধ করেছেন ও তাদের হত্যাও করেছেন।

সুতরাং এ নরপশুদের মৃত্যুতে খুশি না হওয়াই বরং অপরাধ।
০১ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:৫০
223888
তহুরা লিখেছেন :
১০
288043
২৫ নভেম্বর ২০১৪ রাত ১১:১১
২৯ নভেম্বর ২০১৪ রাত ০৪:৩১
233058
তহুরা লিখেছেন :
১১
290654
০২ ডিসেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৪৫
বাজলবী লিখেছেন : কথায় অাছে না অাপনি কি মানুষ নাকি অাওয়ামীলীগ?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File