একেই বলে শিষ্টাচার

লিখেছেন লিখেছেন গরমিল ২১ মার্চ, ২০১৩, ১০:১২:২৩ রাত

রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের প্রতি খালেদা জিয়ার শ্রদ্ধা নিবেদন



নয়া দিগন্ত অনলাইন

মরহুম রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

বেগম খালেদা জিয়া সদ্য পরলোকগত রাষ্ট্রপতির কফিনে পুষ্পস্তবক অর্পণের জন্য আজ বৃহস্পতিবার বেলা ২টায় বঙ্গভবনে এসে পৌঁছান।

বিরোধী দলীয় নেতা ২টা পাঁচ মিনিটে রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের কফিনে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় বেগম খালেদা জিয়া কালোব্যাজ ধারণ করেছিলেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়া মরহুম রাষ্ট্রপতির বড় ছেলে সংসদ সদস্য নাজমুল হাসান পাপন, মেয়ে তানিয়া বখত ও তনিমা রহমান, নাতি-নাতনিসহ মরহুম রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের পরিবারের সদস্যদের সান্ত্বনা ও সমবেদনা জানান।

পরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের মৃত্যুতে রক্ষিত শোক বইয়ে স্বাক্ষর করেন।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পরে সাংবাদিকদের বলেন, বেগম খালেদা জিয়া রাষ্ট্রপতির কফিনে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন।

তিনি বেগম খালেদা জিয়াকে উদ্ধৃত করে বলেন, ‘রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মতো প্রজ্ঞাবান রাজনীতিক ব্যক্তিত্ব আমাদের ছেড়ে চলে গেলেন। তাঁর এই চলে যাওয়ার তি পূরণ হবে না।’

শ্রদ্ধা নিবেদনের সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ এমপি, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, এম কে আনোয়ার, মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান ও গয়েশ্বর চন্দ্র রায়,ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকা, ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী সামসুর রহমান শিমুল বিশ্বাস ও মাহবুব আল আমিন ডিউসহ বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিষয়: বিবিধ

১২৪০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File